সীতাকুণ্ডে শিশু চুরির অভিযোগে নারী আটক

সীতাকুণ্ডে শিশু চুরির অভিযোগে নারী আটক

মতিহার বার্তা ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাটে শিশু চুরির অভিযোগে রেহেনা বেগম (৪৫) নামে এক নারীকে আটক করেছে স্থানীয় জনতা।শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আটক রেহেনা আলীপুর এলাকার হারুনের স্ত্রী। তার বাবার নাম ইউনুচ মিয়া।

উদ্ধার হওয়া শিশুটির নাম আরফাতুল ইসলাম সিফাত (৫)। সে নোয়াখালীর সুবর্ণচর থানার জাহাজমারা গ্রামের সজল ইসলাম ও পারুল আক্তারের ছেলে। তারা দীর্ঘদিন সলিমপুরের বাংলাবাজারের পুরাতন দাইয়া বাড়ির আলমগীরের ভাড়া বাসায় বাস করছেন।

স্থানীয় সূত্র জানায়, ফৌজদারহাট বাংলাবাজার এলাকায় বাসার সামনে খেলতে থাকা শিশু আরফাতুল ইসলাম সিফাতকে কোলে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন রেহেনা বেগম নামে অভিযুক্ত ওই নারী। এ সময় স্থানীয় এক দোকানদার বিষয়টি দেখে ফেলে। সঙ্গে সঙ্গে ধাওয়া করলে শিশুটিকে ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে ওই নারী। এ সময় লোকজন তাকে আটক করে ফৌজদারহাট পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সার্জেন্ট রফিক আহমেদ মজুমদার বলেন, এক শিশুকে অপহরণ করে পালানোর সময় নারীটিকে স্থানীয় এলাকাবাসী আটক করে। তাদের অভিযোগ ওই নারী ছেলেধরা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ২০ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply